Tuesday , October 23 2018
Breaking News
Home / Sports / আশরাফুলকে যে মহাসুখবর দিলেন আকরাম খান

আশরাফুলকে যে মহাসুখবর দিলেন আকরাম খান

(বিপিএল) আসরে স্পট ফিক্সিংয়ের দায়ে সবধরনের ক্রিকেট থেকে ৮ বছরের জন্য নিষিদ্ধ হয়েছিলেন মোহাম্মদ আশরাফুল। ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লীগের এ ঘটনা ঘটে । তবে পরে তা কমিয়ে ৫ বছরে আনা হয়। এবার সব ধরণের নিষেধাজ্ঞা থেকে মুক্তি পাচ্ছেন দেশের সর্বকনিষ্ঠ এই টেস্ট সেঞ্চুরিয়ান।আশরাফুলের ইস্যু নিয়ে কথা বলেছেন ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান ও জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান। তবে তার কথাগুলো নিজস্ব, অফিসিয়াল নয় বলেও জানিয়েছেন।

তিনি বলেন, ‘আশরাফুল ইস্যুতে ক্রিকেট বোর্ডের চিন্তা ভাবনা কি, বোর্ড তাকে নিয়ে আসলে কি ভাবছে, তা আমি এখনই বলতে পারব না। কারণ এটি বোর্ডের নীতি নির্ধারণী বিষয়। ম্যাচ ফিক্সিংয়ের সঙ্গে যুক্ত কোনো ক্রিকেটারের ওপর থেকে আন্তর্জাতিক নিষেধাজ্ঞা উঠে যাবার পর তাকে নেয়া বা না নেয়ার এখতিয়ার সংশ্লিষ্ট ক্রিকেট বোর্ডের। এটা অবশ্যই স্পর্শকাতর বিষয়। কাজেই আশরাফুল ইস্যুতে বোর্ডের অবস্থান কি, তা আসলে আমার জানা নেই।’

তিনি আরো বলেন, ‘এটা হয়তো আলোচনা সাপেক্ষে জানা যাবে এবং নিষেধাজ্ঞা উঠে যাবার পর হয়তো সেই আলোচনাটা নিশ্চয়ই বোর্ডের নীতি নির্ধারণী মহলেই হবে। তখনই বিসিবির চিন্তা-ভাবনা ও মনোভাব পরিষ্কারভাবে জানা যাবে। তবে একজন ক্রিকেটার ও জাতীয় দলের সাবেক অধিনায়ক হিসেবে আমি মনে করি, আশরাফুলের দরজা খোলা আছে বা থাকার কথা।

About admin

Check Also

ব্রেকিং নিউজ : আফগানিস্তান প্রিমিয়ার লিগের দল পেলেন তামিম ইকবাল

আফগানিস্তান প্রিমিয়ার লিগের দল পেলেন বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবাল। মুজিবুর রহমানের দল নাঙ্গারহার হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *