Tuesday , October 23 2018
Breaking News
Home / Sports / মাশরাফিকে মারধর!

মাশরাফিকে মারধর!

ক্রীড়াবিদদের জীবনে খেলার টানে প্রায়শই যেতে হয় বিদেশ সফরে, দেশে রেখে যেতে হয় পরিবার-পরিজনকে। খেলার কারণে প্রায়ই ব্যক্তিগত জীবনে সময় দেয়া হয়না তাদের। এর ব্যতিক্রম নয় বাংলাদেশ ক্রিকেট দলের খেলোয়াড়রাও। প্রতি বছরেই বিদেশে সিরিজ খেলতে ৪-৫টি ট্যুর দিতে হয় তাদের। বেশিরভাগ ক্ষেত্রেই এসব ট্যুরের সময় দেশেই থাকেন তাদের সন্তান-সন্তুতিরা।

খেলার কারণে, ক্যারিয়ারের কারণে এসব সফরে যাওয়াটা বড়রা সহজেই মেনে নিলেও ছোটদের পক্ষে যে তা বোঝা সম্ভব নয় তা বলার অপেক্ষা রাখে না। বুঝতে পারে না বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার মেয়ে হুমায়রা মর্তুজাও। বাবার আদরের মেয়ে হুমায়রা প্রতি সিরিজের আগেই মাশরাফি বাড়ি ছেড়ে যাওয়ার সময় বায়না ধরে, বাবাকে যেতে দিবে না সে। ভিডিওতে দেখা যায় চলে যাওয়ার সময় মাশরাফিকে মারধর করছে সে!

এর ব্যতিক্রম ঘটলো না এশিয়া কাপের উদ্দেশ্যে মাশরাফিরা আরব আমিরাত যাওয়ার সময়েও। আশামাফিক ফলাফল পেলে প্রায় ১৫ দিনের জন্য আরব আমিরাত সফরে গিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। রোববার আরব আমিরাতের বিমানে চেপে বসার আগে বরাবরের মাশরাফির পথ আগলে ধরেন হুমায়রা। পরে মেয়েকে বুঝিয়ে বাসা থেকে বের হন মাশরাফি।

এমনই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে আপলোড করেন মাশরাফির ছোট ভাই মোরসালিন মর্তুজা। যেখানে দেখা যায় মেয়ে হুমায়রা তার পরনের টিশার্ট ধরে বাসার ভেতরে নেয়ার চেষ্টা করছে। কিন্তু জাতীয় দায়িত্বে ব্যস্ত মাশরাফি সাড়া দিতে পারছেন না মেয়ের চাওয়ায়। তবে মেয়েকে জড়িয়ে ধরে কপালে চুমু খেয়ে বুঝ দেন হুমায়রাকে।

এই দৃশ্যের ভিডিও ইন্সটাগ্রামে আপলোড করে মোরসালিন লিখেন, ‘দেশের ১৬ কোটি মানুষের কাছে তাদের অন্য দেশে খেলতে যাওয়াটা যেমন আনন্দের, তেমনি পরিবারের কিছু অবুঝদের কাছে তাদের যাওয়াটা অনেক কষ্টদায়ক।’

About admin

Check Also

ব্রেকিং নিউজ : আফগানিস্তান প্রিমিয়ার লিগের দল পেলেন তামিম ইকবাল

আফগানিস্তান প্রিমিয়ার লিগের দল পেলেন বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবাল। মুজিবুর রহমানের দল নাঙ্গারহার হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *