Tuesday , October 23 2018
Breaking News
Home / Entertainment / বাংলার প্রিয় নায়িকা শুভশ্রী, কিন্তু শুভশ্রীর প্রিয় নায়িকা কে জানেন?

বাংলার প্রিয় নায়িকা শুভশ্রী, কিন্তু শুভশ্রীর প্রিয় নায়িকা কে জানেন?

প্রায় দশ বছরের ফিল্ম কেরিয়ার শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। এই দশ বছরে তিনি প্রথম সারির নায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। মাঝে, ২০১৫ সালে একটা বড় ব্রেক নিয়েছেন ঠিকই কিন্তু গত বছর পুজোতে আবারও ব্যাক টু ব্যাক ছবি নিয়ে হাজির হয়েছেন তিনি। তার মধ্যে একটি ছবি খুব একটা সুবিধে করতে পারেনি ঠিকই কিন্তু অন্যটি, অর্থাৎ রাজ চক্রবর্তী পরিচালিত ‘অভিমান’ বেশ ভালই চলেছে।

অসামান্য সুন্দরী ঠিক বলা যায় না শুভশ্রীকে কিন্তু সুন্দরী তো তিনি বটেই। বিশেষ করে ওয়েস্টার্ন আউটফিট অত্যন্ত ভাল ক্যারি করতে পারেন শুভশ্রী আর নাচের দৃশ্যেও অত্যন্ত সাবলীল তিনি। কিন্তু বাংলা ছবির দর্শকের এই প্রিয় নায়িকারও তো প্রিয় নায়িকা রয়েছেন। কে সেই নায়িকা সেটা সম্প্রতি জানা গেল সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি সংবাদের শিরোনামে এসেছে কোয়েল মল্লিকের কামব্যাকের খবর। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনাতে, আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে কামব্যাক ছবিটি করছেন কোয়েল। সেই খবরটি পেয়েই শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন যে তাঁর ‘প্রিয় নায়িকা’-র প্রত্যাবর্তনে অত্যন্ত খুশি তিনি।

বাংলা ছবির কেরিয়ার যদি ধরা যায় তবে কোয়েলের থেকে ৫ বছরের জুনিয়র শুভশ্রী। ২০০৩ সালে মুক্তি পেয়েছিল কোয়েলের প্রথম ছবি ‘নাটের গুরু’ এবং শুভশ্রীর প্রথম বাংলা ছবি সোহমের বিপরীতে ‘বাজিমাত’ ২০০৮ সালে।

আবার ২০০৩ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত, শুভশ্রী টলিউডে আসার আগেই প্রায় ১৯টি ছবি করা হয়ে গিয়েছিল কোয়েলের। অর্থাৎ শুভশ্রীর টিনএজে কোয়েলই ছিলেন টলিউড কুইন। আবার যে বছর শুভশ্রী পা রাখেন টলিউডে, সেই বছরই মুক্তি পায় দেব-কোয়েল জুটির প্রথম হিট ছবি ‘মন মানে না’।

About admin

Check Also

সাউথের বড় স্টার রামচরনের স্ত্রী দারুণ সুন্দরী ,বলিউডের অভিনেত্রিদের হার মানাবে ,দেখুন কে সে

বলিউড ইন্ডাস্ট্রির মতই এখান সাউথের ইন্ডাস্ট্রি এখন চারিদিকে ছড়িয়ে পড়িছে ।আর সাউথের ফিল্মে গুলি এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *