Monday , October 15 2018
Breaking News
Home / News / স্ত্রীর মরদেহ ফেলে পালিয়ে গেল স্বামী

স্ত্রীর মরদেহ ফেলে পালিয়ে গেল স্বামী

স্ত্রীর মরদেহ ফেলে মোটরসাইকেলযোগে পালিয়ে গেলেন স্বামী শামিম হোসেন। বৃহস্পতিবার বিকালে দঃখজনক এই ঘটনাটি ঘটেছে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা গ্রামে।

প্রত্যক্ষদর্শীরা বলেন, ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ত্রী নিশির লাশ ফেলে রেখে দৌড়ে মোটরসাইকেল নিয়ে পালিয়েছে স্বামী শামীম হোসেন।

এ ব্যাপারে সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথাকে জিজ্ঞেস করলে তিনি জানান, ঘটনা আমি শুনেছি, তবে হত্যার কারণ সম্পর্কে এখনও কিছু জানতে পারিনি।

জানা যায়, প্রায় দেড় বছর আগে শিমুলতলা খাইরুল অটো ফ্লাওয়ার মিলের শ্রমিক ঈশ্বরদীর বড়ইচারা গ্রামের নজরুল ইসলামের মেয়ে নিশাত ইসলাম নিশির (২২) সঙ্গে জয়নগর হাজিপাড়া শফিকুল ইসলাম সরদারের ছেলে শামীম হোসেনের বিয়ে হয়। শামীম প্রাণ কোম্পানিতে চাকরি করছেন বলে জানা গেছে।

নিশির মা রোজিনা খাতুন বলেন, বিয়ের পর থেকে তার জামাই শামীম বিভিন্ন সময় নিশিকে বেদম মারধর করতেন। ঈদের দিন বিকেলে বিকালে বাবার বাড়ি থেকে নিশিকে জোরপূর্বক তাকে নিয়ে যায় শামীম।

বৃহস্পতিবার নিশিকে মেরে লাশ ফেলে হাসপাতাল থেকে পালিয়েছে ঘাতক শামিম। মেয়ের শোকে ক্রন্দনরত রোজিনা খাতুন শামিমের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। সুত্র: যুগান্তর।

About news desk

Check Also

মেয়েটি অষ্টম শ্রেনীতে পড়তো, আর ছেলেটি দশম শ্রেনীতে পড়তো তখনই তাদের রিলেশন হয়, অতপর…

মেয়েটি অষ্টম শ্রেনীতে পড়তো- আর ছেলেটি দশম শ্রেনীতে পড়তো তখনই তাদের রিলেশন হয়, দুইবছর যাবত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *