Tuesday , October 23 2018
Breaking News
Home / Entertainment / বলিউডের এই ভিলেনের মেয়েকে দেখলে সব ভুলে আপনি তাকে দেখতেই থাকবেন, ছবিতে দেখুন

বলিউডের এই ভিলেনের মেয়েকে দেখলে সব ভুলে আপনি তাকে দেখতেই থাকবেন, ছবিতে দেখুন

মনিশ বহলের মেয়ে: বলিউড এক আজব দুনিয়া। এটা সবাইকে মাতিয়ে রাখে। এটা সবাই চমকের মধ্যে দিয়া আকর্ষণীয় ভাবে মাতিয়া রাখে। অনেকে তো বলিউডের অভিনেতা অভিনেত্রী দের দেখে তাদের মতো হতে চাই। তাই অনেকে ঘর ছেড়ে মুম্বাইয়ে চলে আসে। তাদের মধ্যে অনেকে সফল হয় ও অনেকে ভিড়ের মধ্যে হারিয়ে যায়।

ভিলেনের অভিনয়েও সে তাকে সবার মাঝে প্রকাশ করেন:

আজকের দিনে বলিউডে যাওয়ার আগে অনেক প্রস্তুতি নিতে হয়। আগের মতো নয় যে ঘর থেকে পালিয়ে গিয়ে হিরো বা হেরোইন হয়ে গেল। এখন এগুলোতে অনেকেই কম্পিটিশন নিচ্ছে। বলিউডে অনেক রকমের কাজ থাকে। বেশিরভাগ লোক হিরো হতে চাই,কিন্তু এমন অনেকেই আছে যারা ভিলেনের অভিনয়ে তাদেরকে আত্মপ্রকাশ করেছেন। কাদার খান,অমরেশ পুরি, প্রেম চোপরা এমন অনেকেই আছেন যারা ভিলেন ছিলেন।

মনিশ বহলের মেয়ে:

মনিশ বহলের ছেলে:বলিউড এক আজব দুনিয়া। এটা সবাইকে মাতিয়ে রাখে। এটা সবাই চমকের মধ্যে দিয়া আকর্ষণীয় ভাবে মাতিয়া রাখে। অনেকে তো বলিউডের অভিনেতা অভিনেত্রী দের দেখে তাদের মতো হতে চাই। তাই অনেকে ঘর ছেড়ে মুম্বাইয়ে চলে আসে। তাদের মধ্যে অনেকে সফল হয় ও অনেকে ভিড়ের মধ্যে হারিয়ে যায়।

নূতান এর নাতি প্রনুতান এখনকার দিনের সম্মানিত অভিনেত্রী:

বলিউডে মনীষ বাহাল কে চেনার দরকার নাই। 90এর দশকে তিনি অনেক হিট সিনেমা করেছেন।বলিউডে যেমন অমিতাভ বচ্চন অভিনেতা হিসেবে সেরা তেমন মনীষ ভিলেন হিসেবে সেরা। আজ আমি আপনাকে এই ভিলেনের মেয়ের সম্বন্ধে বলতে চলেছি।

মনীষ বহলের মেয়ে অন্য অভিনেত্রীদের থেকে আলাদা। আপনার জানার জন্য বলে দি মনীষ বহলের মেয়ের নাম প্রনুতান বহাল।যে অভিনেত্রি নূতান এর নাতনি।

প্রণোতানের সৌন্দর্য দেখে আপনি স্তব্ধ হয়ে যাবেন:

আপনাকে বলে দি যে মনীষ প্রথম সিনেমা সালমান খানের “মাইনে প্যায়ের কিয়া” থেকে শুরু করেন। প্রনুতান তার বাবার মতোই খুব সুন্দর দেখতে। সে লাইম লাইট থেকে দূরে থাকতে পছন্দ।

প্রনুতানএর লাইম লাইট এ থাকার অভ্যাস নাই। তার সৌন্দর্য দেখে আপনি থমকে যাবেন। সে বলিউডে আসতে চান। কিন্তু তার আগে সে তার পড়াশোনা শেষ করতে চাই।

About admin

Check Also

সাউথের বড় স্টার রামচরনের স্ত্রী দারুণ সুন্দরী ,বলিউডের অভিনেত্রিদের হার মানাবে ,দেখুন কে সে

বলিউড ইন্ডাস্ট্রির মতই এখান সাউথের ইন্ডাস্ট্রি এখন চারিদিকে ছড়িয়ে পড়িছে ।আর সাউথের ফিল্মে গুলি এখন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *