Tuesday , October 23 2018
Breaking News
Home / Sports / মন খারাপ হয়েছে সৌম্যর!

মন খারাপ হয়েছে সৌম্যর!

বৃহস্পতিবার দল ঘোষণার কয়েক ঘণ্টা পর নিজের ভেরিফায়েড ফেবসুক পেইজে এশিয়া কাপ স্কোয়াডের ছবি প্রকাশ করেন সৌম্য। ক্যাপশনে লিখেন, ‘অভিনন্দন টিম বাংলাদেশ। তোমাদের জন্য শুভকামনা।’

তরুণ ওপেনারের এই স্ট্যাটাসেই যেন মিশে আছে না বলা কষ্টের কথা। কমেন্টে অসংখ্য ভক্ত তাকে শুভকামনা জানাচ্ছেন, যাতে দ্রুতই নিজের রূপে ফিরে আসেন সৌম্য সরকার। তার সুপার স্টাইলিস্ট আর রুদ্রুরূপী ব্যাটিং দেখে খুব দ্রুতই আবারও মেতে উঠে গ্যালারি।

অভিজ্ঞ তামিমের সঙ্গে ভয়ংকর মেজাজে সৌম্যকে দেখতে চায় লক্ষ লক্ষ ক্রিকেটপ্রেমী। সৌম্য নিজেও সেটা চান। এজন্য চেষ্টাও চালিয়ে যাচ্ছেন। কিন্তু সেই ধারাবাহিকতাটা ঠিক ধরা দিয়েও যেন দিচ্ছে না।

এশিয়া কাপের জন্য ঘোষিত ৩১ সদস্যের প্রাথমিক দলে ছিলেন তিনি। এর আগে ‘এ’ দলের হয়ে আয়ারল্যান্ড সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ৫৭ ও ৪৭ রানের দুটি দৃষ্টিনন্দন ইনিংস খেলে অবশ্য জানান দিয়েছেন সক্ষমতার।

অনেকেই এশিয়া কাপের দলে তাকে দেখছিলেন। কিন্তু তার ওপেনিং জায়গা দখল করে ফেলেছেন লিটন দাস। আগামী ওয়ানডে বিশ্বকাপ উপলক্ষে তামিমের সঙ্গী হিসেবে এখন লিটনকেই বাজিয়ে দেখবে টিম ম্যানেজম্যান্ট। এর আগে এই পরীক্ষায় ফেল করে বাদ পড়েছেন এনামুল হক বিজয়।

About admin

Check Also

ব্রেকিং নিউজ : আফগানিস্তান প্রিমিয়ার লিগের দল পেলেন তামিম ইকবাল

আফগানিস্তান প্রিমিয়ার লিগের দল পেলেন বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবাল। মুজিবুর রহমানের দল নাঙ্গারহার হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *