Tuesday , July 17 2018
Home / বিনোদন / হঠাৎ যে কারণে চলচ্চিত্রকে বিদায় জানালেন মিশা সওদাগর

হঠাৎ যে কারণে চলচ্চিত্রকে বিদায় জানালেন মিশা সওদাগর

বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম খলনায়ক মিশা সওদাগর। বাংলাদেশের সকল দর্শকদের প্রিয় মুখ তিনি। তবে দুঃখের কথা হচ্ছে পর্দার আড়ালে চলে যাচ্ছেন জনপ্রিয় এই খল অভিনেতা। সম্প্রতি গণমাধ্যমে তার বক্তব্য তুলে ধরে এমনটিই জানানো হয়েছে।

তিনি সিদ্ধান্ত নিয়েছেন আর অভিনয় করবেন না। এই তথ্য নিশ্চিত করে গণমাধ্যমকে মিশা বলেন, আমি অনেক ভেবেচিন্তে কথাগুলো বলছি, অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিয়েছি। চলচ্চিত্রে অনেক দিন তো হলো, এবার নিজের জন্য একটু সময় দিতে চাই। সিনেমার পেছনেই তো সময় শেষ করলাম।

তবে কোনো রাগ কিংবা অভিমান থেকে নয়, নিজেকে সময় দেয়ার জন্যই তিনি এ সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন মিশা সওদাগর।

তিনি আরো জানান, চলচ্চিত্রের খলনায়ক হিসেবে চরিত্র ফুটিয়ে তুলতে যে পরিমাণ পরিশ্রম করতে হয় তা এখন আর পারছি না। বয়সের কারণে মারপিটসহ অন্যান্য দৃশ্যে অভিনয় কষ্টসাধ্য হয়ে পড়ছে বলেই অভিনয় থেকে সরে যাচ্ছি।

অবশ্য অভিনয় ছেড়ে দিলেও চলচ্চিত্র ছাড়ছেন না মিশা। পরিচালনায় আসবে কিনা তা এখনো বলতে পারছেন না তিনি। তবে অবসরের পর বাংলা চলচ্চিত্র ও অভিনয়ের মান বাড়াতে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি।

১৯৮৬ সাল থেকে মিশা সওদাগর চলচ্চিত্রে কাজ শুরু করেন। এফডিসি আয়োজিত নতুন মুখ কার্যক্রমে নির্বাচিত হন তিনি। ছটকু আহমেদ পরিচালিত ‘চেতনা’ ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন ১৯৯০ সালে। এরপর ‘অমরসঙ্গী’ ছবিতেও তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেন, কিন্তু দুটোর একটিতেও সাফল্য পাননি।

Check Also

বিরাটের কুকুরের সঙ্গে কী করলেন আনুষ্কা?

বিরাট এখন রয়েছেন জোহানেসবার্গে। চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্ট। আর অন্যদিকে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে …