Sunday , November 19 2017
Breaking News
Home / বিনোদন / সাদাসিধে পায়েলকে এবার দেখা যাবে এই ‘বোল্ড’ রুপে!

সাদাসিধে পায়েলকে এবার দেখা যাবে এই ‘বোল্ড’ রুপে!

Loading...

কলকাতার মোটামোটি জনপ্রিয় অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় পায়েল সরকারকে। এ যাবৎ যে’কটি ছবিতে তিনি অভিনয় করেছেন তার প্রতিটিতেই তাকে সাদাসিধে পোশাক ও সাদাসিধে চরিত্রে দেখা গেছে। তবে নতুন ছবি ‘চলচ্চিত্র সার্কাস’ এ তিনি হাজির হচ্ছেন সম্পূর্ণ ভিন্ন এক চরিত্রে। ছবিতে একাধিক বোল্ড দৃশ্যে দেখা যাবে ওপার বাংলার এ নায়িকাকে।

চলচ্চিত্রের ভাষায় ‘বোল্ড চরিত্র’ বলতে সাধারণত পোশাকে এবং চরিত্রে খোলামেলা ভাবকেই বোঝায়। নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য যেটা চলচ্চিত্র জগতের অভিনেতা-অভিনেত্রীরা হরহামেশাই করে থাকেন। নতুন ছবি ‘চলচ্চিত্র সার্কাসে’ ঠিক তেমনি একটা চরিত্রে হাজির হবেন পায়েল।

নতুন এ ছবিতে পায়েল ছাড়াও আছেন বলিউড ও টালিউডের ‘সেক্স সিম্বল’ হিসাবে খ্যাত তারকা অভিনেত্রী পাওলি দাম। তবে ‘চলচ্চিত্র সার্কাসে’ পোশাকে ও অভিনয়ের মাধ্যমে উত্তাপ ছড়ানোর দায়িত্বটা বোধহয় এবার তিনি পায়েলের ওপরেই ন্যস্ত করেছেন। কেননা, কমিডি ঘরানোর এ ছবিটিতে একজন সহকারী পরিচালকের ভূমিকায় অভিনয় করছেন পাওলি।

‘চলচ্চিত্র সার্কাস’ পরিচালনা করছেন মৈনাক ভৌমিক।ছবি প্রসঙ্গে তিনি জানান, ‘অনেক মানুষই শুধু সিনেমা দেখেন এবং সিনেমার অভিনেতা- অভিনেত্রীদেরকেই চেনেন। ইন্ডাস্ট্রির অন্দরমহলের চিত্রটা তারা জানেন না। আমার নতুন ছবিটিতে সেটাকেই সুন্দরভাবে ফুটিয়ে তুলবো আমি।’

‘চলচ্চিত্র সার্কাস’ ছবিটিতে পাওলি দাম ও পায়েল সরকার ছাড়াও অভিনয় করেছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল। ছবিটিতে নায়কের দাদার চরিত্রে দেখা যাবে তাকে।

Loading...
Loading...

Check Also

হুমায়ুন আহমেদের সাথে যেভাবে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন, বললেন শাওন!

Loading... গত পরশু দিন ছিল দেশের খ্যাতিমান সাহিত্যিক হুমায়ূন আহমেদের ৬৯ তম জন্মদিন। পৃথিবীর মায়া …