Friday , September 22 2017
Home / বিনোদন / সাদাসিধে পায়েলকে এবার দেখা যাবে এই ‘বোল্ড’ রুপে!

সাদাসিধে পায়েলকে এবার দেখা যাবে এই ‘বোল্ড’ রুপে!

x
Loading...
Loading...
Loading...

কলকাতার মোটামোটি জনপ্রিয় অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয় পায়েল সরকারকে। এ যাবৎ যে’কটি ছবিতে তিনি অভিনয় করেছেন তার প্রতিটিতেই তাকে সাদাসিধে পোশাক ও সাদাসিধে চরিত্রে দেখা গেছে। তবে নতুন ছবি ‘চলচ্চিত্র সার্কাস’ এ তিনি হাজির হচ্ছেন সম্পূর্ণ ভিন্ন এক চরিত্রে। ছবিতে একাধিক বোল্ড দৃশ্যে দেখা যাবে ওপার বাংলার এ নায়িকাকে।

চলচ্চিত্রের ভাষায় ‘বোল্ড চরিত্র’ বলতে সাধারণত পোশাকে এবং চরিত্রে খোলামেলা ভাবকেই বোঝায়। নিজের চরিত্রকে ফুটিয়ে তোলার জন্য যেটা চলচ্চিত্র জগতের অভিনেতা-অভিনেত্রীরা হরহামেশাই করে থাকেন। নতুন ছবি ‘চলচ্চিত্র সার্কাসে’ ঠিক তেমনি একটা চরিত্রে হাজির হবেন পায়েল।

নতুন এ ছবিতে পায়েল ছাড়াও আছেন বলিউড ও টালিউডের ‘সেক্স সিম্বল’ হিসাবে খ্যাত তারকা অভিনেত্রী পাওলি দাম। তবে ‘চলচ্চিত্র সার্কাসে’ পোশাকে ও অভিনয়ের মাধ্যমে উত্তাপ ছড়ানোর দায়িত্বটা বোধহয় এবার তিনি পায়েলের ওপরেই ন্যস্ত করেছেন। কেননা, কমিডি ঘরানোর এ ছবিটিতে একজন সহকারী পরিচালকের ভূমিকায় অভিনয় করছেন পাওলি।

‘চলচ্চিত্র সার্কাস’ পরিচালনা করছেন মৈনাক ভৌমিক।ছবি প্রসঙ্গে তিনি জানান, ‘অনেক মানুষই শুধু সিনেমা দেখেন এবং সিনেমার অভিনেতা- অভিনেত্রীদেরকেই চেনেন। ইন্ডাস্ট্রির অন্দরমহলের চিত্রটা তারা জানেন না। আমার নতুন ছবিটিতে সেটাকেই সুন্দরভাবে ফুটিয়ে তুলবো আমি।’

‘চলচ্চিত্র সার্কাস’ ছবিটিতে পাওলি দাম ও পায়েল সরকার ছাড়াও অভিনয় করেছেন কলকাতার আরেক জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল। ছবিটিতে নায়কের দাদার চরিত্রে দেখা যাবে তাকে।

Loading...
Loading...
Loading...

Check Also

বাংলাদেশের ইতিহাসে অনন্য এক রেকর্ড গড়লো “বড়ছেলে”

x Loading... Loading... Loading... বাংলাদেশের মানুষের কাছে মধ্যবিত্ত বনাম উচ্চবিত্ত জীবনের দ্বৈরথ আর প্রেমের গল্প …