Sunday , November 19 2017
Breaking News
Home / এক্সক্লুসিভ / রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে এবার নতুন যে কর্মসূচি গ্রহণ করলেন ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে এবার নতুন যে কর্মসূচি গ্রহণ করলেন ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

Loading...

চলমান রোহিঙ্গা ইস্যু নিয়ে এবার কথা বললেন জনপ্রিয় অভিনেতা ইলিয়াস কাঞ্চন। এক ভিডিও বার্তায় তিনি বিশ্ব নেতাদের কাছে আহ্বান জানান, রোহিঙ্গা মুসলমানদের ওপর নির্যাতন বন্ধে মিয়ানমার সরকারের উপর যেন চাপ সৃষ্টি করা হয়।

‘বেদের মেয়ে জোসনা’ খ্যাত এ নায়ক বলেন, ‘সম্প্রতি একটি বিষয় আমাকে ভীষনভাবে নাড়া দিয়েছে। সেটি হলো রোহিঙ্গা হত্যা। রোহিঙ্গাদের প্রতি এই বর্বর নির্যাতনের বিষয়ে বলার মতো ভাষা কোনো সভ্য মানুষের জানা নেই। মানবিকবোধ থাকলে কেউ এভাবে নিরীহ, নিরস্ত্র জনগণকে বিনা কারণে হত্যা করতে পারে না’।

ইলিয়াস কাঞ্চন আরো বলেন, ‘মিয়ানমার সরকারের দায়িত্ব দেশের জনগণের নিরাপত্তা নিশ্চিত করা। কিন্তু তারা সেটা করতে পারেনি। তাই বিশ্ব নেতা, মানবাধিকারকর্মী, জাতিসংঘ’সহ সবার কাছে আমি অনুরোধ করছি, তারা যেন মিয়ানমার সরকারকে রোহিঙ্গা হত্যা বন্ধ করার জন্য চাপ প্রয়োগ করেন। এই গণহত্যা বন্ধ করেন’।

এর আগে রোহিঙ্গা হত্যা বন্ধের দাবি জানিয়ে ফেসবুকে স্ট্যাটাস লিখেছেন, অপু বিশ্বাস’সহ অনেকেই। এবার ইলিয়াস কাঞ্চনও একই দাবি জানালেন। তিনি বিশ্বনেতাদের বিশেষভাবে অনুরোধ করেন তারা যেন মিয়ানমার সরকারকে চাপ সৃষ্টি করেন এই গণহত্যা বন্ধ করার জন্য।

বিশ্বনেতাদের উদ্দেশ্যে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘প্লিজ, প্লিজ দ্রুত পদক্ষেপ গ্রহন করুন। মুসলিম রোহিঙ্গা হত্যা বন্ধ করুন’

ভিডিও টি দেখতে এখানে ক্লিক করুন..

Loading...
Loading...

Check Also

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর নারী আঙ্গেলা ম্যার্কেলের ব্যক্তিগত জীবন কেমন? জানলে অবাক হবেন

Loading... বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর নারী জার্মান চ্যান্সেলার আঙ্গেলা ম্যার্কেল সুপার মার্কেটে বাজার করেন৷ নাপিতের দোকানে …