Tuesday , April 24 2018
Home / খেলাধুলা / রুদ্ধদ্বার বৈঠকে পাপনকে সাফ জানিয়ে দিলেন তিন অধিনায়ক ‘নো প্রবলেম…’

রুদ্ধদ্বার বৈঠকে পাপনকে সাফ জানিয়ে দিলেন তিন অধিনায়ক ‘নো প্রবলেম…’

আগামী জানুয়ারিতে বাংলাদেশে খেলতে আসবে শ্রীলঙ্কার। এরমধ্যে প্রধান কোচ ঠিক না হলে কি হবে? রুদ্ধদ্বার বৈঠকে পাপনকে সাফ জানিয়ে দিয়েছেন তিন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা, মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। ‘নো কোচ, নো প্রবলেম’।

জানুয়ারিতে দেশের মাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে হেড কোচ না হলেও কোনো সমস্যা নেই বলে মত দিয়েছেন তিন ফরম্যাটের তিন অধিনায়ক। বোর্ড প্রেসিডেন্ট নাজমুল হাসানকে তারা জানিয়েছেন, হেড কোচ ছাড়া খেলতে তাদের কোনো অসুবিধে হবে না।

রিচার্ড পাইবাস ইন্টারভিউ দিয়েছেন। রবিবার ইন্টারভিউ দিবেন ওয়েস্ট ইন্ডিজের ফিল সিমন্স। কাল চূড়ান্ত হতে পারে নতুন হেড কোচ। আবার না হওয়ার সম্ভাবনাও রয়েছে। কোচ নিয়োগে দেরিও হতে পারে। কোচ যদি চূড়ান্ত না হয় সেক্ষেত্রে সামনের সিরিজ নিয়ে তিন অধিনায়কের মনোভাব বা প্রতিক্রীয়া কী- এটা জানার জন্য মাশরাফি, সাকিব ও মুশফিককে নিয়ে আলোচনায় বসেছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। সেখানে তারা জানিয়েছেন, কোচ না হলেও আপাতত সামনের সিরিজটা তারা চালিয়ে নিতে পারবেন।

তিন ফরম্যাটের তিন অধিনায়কের সঙ্গে আলোচনা শেষে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন বলেন,‘ আমরা কোচ নির্বাচনের একটা প্রক্রিয়ার মধ্যে আছি। এমনও তো হতে পারে আমরা শ্রীলঙ্কা সিরিজের আগে কোনও কোচ নিয়োগই দিলাম না। তাহলে কি হবে? সেজন্য ওদেরকে বলেছি, ওরা নিজেরা মিলে যেন এখন থেকেই একটা পরিকল্পনা করে ফেলে, সামনের সিরিজটা আমরা কিভাবে খেলব।’

কোচ না এলেও তিন অধিনায়ক- মাশরাফি, মুশফিক ও সাকিব খেলা চালিয়ে নিতে পারবেন বলে জানিয়েছেন। নাজমুল হাসান বলেন, ‘জানতে চেয়েছি ওরা আত্মবিশ্বাসী কিনা। ওরা সবাই একবাক্যে স্বীকার করেছে পুরোপুরি আত্মবিশ্বাসী, সামনের সিরিজটা নিজেরাই করতে পারবে।

Loading...

Check Also

ভক্তদের জন্যই আবার খেলতে এসেছি : মোহাম্মদ আশরাফুল

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া ডিপিএলকে সামনে রেখে অনুশীলনে নেমেছে ক্লাবগুলো। এদিন ঢাকার বিভিন্ন …