Friday , September 22 2017
Home / ভিন্ন স্বাদের খবর / রণবীরের থেকে শিক্ষা নিয়ে মহিলার সঙ্গ ও ব্ল্যাকমেইল অতঃপর……

রণবীরের থেকে শিক্ষা নিয়ে মহিলার সঙ্গ ও ব্ল্যাকমেইল অতঃপর……

x
Loading...
Loading...
Loading...

হিন্দি ছায়াছবির প্রভাব দেশের তরুণ প্রজন্মের উপর মারাত্মক— এ কথা নতুন নয়। সিনেমায় নায়কের বাহাদুরি দেখে নকল করতে গিয়ে বিপত্তি ডেকে আনার ভূরি ভূরি উদাহরণ আছে। পাশাপাশি রুপোলি পর্দায় অভিনীত ঘটনা থেকে অপরাধের নীল নকশা তৈরি করার ঘটনাও চোখে পড়ে। কিন্তু মঙ্গলবারে নয়াদিল্লি রেলস্টেশন থেকে গ্রেফতার হওয়া যোগেশ ওরফে সমীর গর্গের ঘটনা যে সেই সব ঘটনা থেকে আলাদা তাতে সন্দেহ নেই।

কে ওই সমীর গর্গ? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা গিয়েছে, সোজা কথায় ৩৪ বছরের সমীরকে বলা যায় একজন ‘রমণীমোহন’— অর্থাৎ মহিলাদের সংসর্গেই দিন কাটত তার। সেটাই ছিল গত ছ’বছর ধরে তার পেশা! আর এমন বিচিত্র পেশার সন্ধান সে নাকি পেয়েছিল হিন্দি ছবি ‘লেডিস ভার্সেস রিকি বহেল’ থেকে! রণবীর সিংহ অভিনীত ‘রিকি’ নামক চরিত্রটি সেই ছবিতে মেয়েদের সঙ্গে ভালবাসার অভিনয় করে নিজের পকেট ভারী করত। সেখান থেকেই সমীর আইডিয়া পেয়েছিল বাস্তবের ‘রিকি’ হওয়ার।

পুলিশের কাছে সমীর জানিয়েছে, সে এখনও পর্যন্ত জনা পনেরো মহিলাকে তার জালে ফাঁসিয়েছে। বেশির ভাগ ক্ষেত্রেই সে টার্গেট হিসেবে বেছে নিত চল্লিশ ছুঁইছুঁই বিবাহ বিচ্ছিন্না বা অবিবাহিতা মহিলাদের। ম্যাট্রিমোনিয়াল ওয়েবসাইটে যে মহিলারা নিজেদের নাম নথিবদ্ধ করত, সেখান থেকে খুঁজে খুঁজে নিজের শিকার বাছাই করত সমীর। এর পর শুরু হত তাঁর সঙ্গে ভাব জমানোর খেলা। ক্রমে অন্তরঙ্গ সময় কাটানো। আর সেই সব মুহূর্তের ভিডিও তোলা। তার পর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার হুমকি দিয়ে ইচ্ছেমতো অঙ্কের অর্থ হাতিয়ে নেওয়া। জানা গিয়েছে, সে এরকম করে প্রায় ৫০ লক্ষ টাকারও বেশি হাতিয়ে নিয়েছে!

সম্প্রতি এক শিক্ষিকার সঙ্গে সে তার প্রেমের খেলা শুরু করে। মহিলা বিবাহ বিচ্ছিন্না। তাঁর এক ১২ বছরের ছেলেও রয়েছে। সেই মহিলা বাড়ি থেকে নিখোঁজ হয়ে গেলে তাঁর পরিবার পুলিশের কাছে যায়। তখনই সমীরের ব্যাপারটা পুলিশের কানে পৌঁছয়। ‘মা অসুস্থ’ এই অছিলায় ওই মহিলাকে দিল্লিতে আনা হয়। তাঁর সঙ্গে ছিল সমীরও। কিন্তু চতুর সমীর বুঝে গিয়েছিল কোথাও একটা গণ্ডগোল আছে। পুলিশের জালে ধরা না দিয়ে সে মেয়েটিকে নিয়ে আবার গা ঢাকা দেয়। তবে শেষ পর্যন্ত আর লুকিয়ে থাকা যায়নি। পুলিশ তাকে গ্রেফতার করেছে।

শ্রীঘরে থাকাকালীন সমীরের মিথ্যের বেসাতির বিস্তারিত খোঁজ পায় পুলিশ। সমীর নিজেকে একজন বহুজাতিক সংস্থার কর্ণধার বলে দাবি করত। সে বলত, তার বাবা একজন আইএএস অফিসার। নিজের পড়াশোনা নিয়েও অনেক গালভারী তথ্য সে জানাত তার প্রেমিকাদের। জানা গিয়েছে, এই সব তথ্যই ভুয়ো।
আপাতত আরও পাঁচজন মহিলা অভিযোগ জানিয়েছে সমীরের বিরুদ্ধে। তাঁরা জানিয়েছেন, তাঁদের প্রত্যেকের থেকেই ৮ লক্ষ টাকা করে হাতিয়েছে সমীর।

এতদিনের চূড়ান্ত লোক ঠকানোর শেষে এবার গভীর ভাবে ফেঁসেছে সমীর নামের রোমিওটি। তার বিরুদ্ধে এমনকী, ধর্ষণের অভিযোগও আনা হচ্ছে। রুপোলি পর্দার চাকচিক্য থেকে দূরে জীবনের কঠোর চেহারাটা এ বার প্রকট হচ্ছে সমীরের কাছে। সে হাড়ে হাড়ে বুঝতে পারছে, পর্দার নায়ক অন্যায় করেও বেঁচে যেতে পারে। কিন্তু জীবনের চিত্রনাট্য আরও বেশি কঠোর।

Loading...
Loading...
Loading...

Check Also

ঘূর্নিঝড়ে শুকিয়ে গেল সাগরের পানি, এমন ঘটনা আগে কেউ দেখেনি (ভিডিও)

x Loading... Loading... Loading... হারিকেন ইরমা বাহামার লং আইল্যান্ডে সমুদ্রের চেহারাটাকেই আমূল বদলে দিয়েছে! সমুদ্রসৈকত …