Friday , July 20 2018
Home / খেলাধুলা / ম্যাচ ও সিরিজ-সেরা হয়েও যে কারণে হতাশ গেইল! জানালেন নিজেই

ম্যাচ ও সিরিজ-সেরা হয়েও যে কারণে হতাশ গেইল! জানালেন নিজেই

বোঝাই যাচ্ছিল, ম্যাচসেরা ও টুর্নামেন্টে সেরা দুটো পুরস্কারই যাচ্ছে ক্রিস গেইলের পকেটে। ধারাভাষ্যকার গৌতম ভিমানির ঘোষণার সঙ্গে সঙ্গে হাসিমুখে পুরস্কার নিতে এলেন গেইল। অনেকেই গেইলের কথা শুনতে আগ্রহী ছিলেন। সবাইকে অবাক করে দিয়ে গৌতম ভিমানি প্রথমে গেইলের বোলিংয়ে বিষয়ে জানতে চাইলেন।

রসিকতার সুরে ভারতীয় এই ধারাভাষ্যকার বলেন, ‘শেষ ওভারে খারাপ বল করে নিশ্চয় হতাশ আপনি? সবারই জানা, আজ ফাইনাল ম্যাচে শেষ ওভারটা করেন গেইল। সেই ওভারে মাত্র ২ রান দেন গেইল। একটিও উইকেট পাননি তিনি। আবু হায়দার রনি কয়েকবার আউট হতে হতেও বেঁচে যান।

গেইলের রসিকতার কথা তো কারো অজানা নয়। গৌতমের কথার উত্তরটাও রসিকতার ঢঙেই দেন এই ক্যারিবীয় ক্রিকেটার। তিনি বলেন, ‘অবশ্যই আমি আমার বোলিং নিয়ে হতাশ। তবে আমি এখনো বিশ্বের সেরা অফ স্পিনার!’

এরপর অবশ্য আর কোনো রসিকতা করেননি গেইল। রংপুরের শিরোপাজয়ের কারণ হিসেবে দলীয় সমন্বয়ের কথা জানান তিনি। গেইল বলেন, ‘দল হিসেবে পুরো টুর্নামেন্টে দারুণ খেলেছি আমরা। শুরুটা অত ভালো না হলেও শেষটা দারুণ হলো। চার্লস ও ম্যাককালাম আমার কাজটা সহজ করে দিয়েছে। অধিনায়ক হিসেবে মাশরাফি দারুণ।’ আগামী বছরও রংপুর রাইডার্সে খেলার ইচ্ছা প্রকাশ করেন ক্রিস গেইল।

Check Also

সাকিব-মাশরাফির রাজনীতিতে আসা নিয়ে স্পষ্ট করে যা জানালো আ’লীগ

জাতীয় ক্রিকেট দলের দুই তারকা মাশরাফি বিন মোর্ত্তজা ও সাকিব আল হাসান ২০১৯ সালের বিশ্বকাপের …