Tuesday , July 17 2018
Home / খেলাধুলা / মোস্তাফিজকে আইপিএলে ১ কোটি দিয়েই কিনতে চায় যে দল!

মোস্তাফিজকে আইপিএলে ১ কোটি দিয়েই কিনতে চায় যে দল!

আগামী ৪ এপ্রিল থেকে পর্দা উঠবে টি-টোয়েন্টি ক্রিকেটের সবথেকে জমজমাট আসর আইপিএলের একাদশতম আসরের। ভারতের বেঙ্গালুরুতে আইপিএল-২০১৮ এর নিলাম বসবে আগামী ২৭ ও ২৮ জানুয়ারি। ফ্র্যাঞ্চাইজিগুলো ধরে রাখা খেলোয়াড়দের নামে তালিকায় জমা দিয়েছে আইপিএল কর্তৃপক্ষের কাছে। আসন্ন আইপিএলের জন্য মাত্র ১৮ জন ক্রিকেটারকে ধরে রেখেছে আটটি ফ্র্যাঞ্চাইজি।

২০১৬ সালে আইপিএলের দল সানরাইজার্স হায়দ্রাবাদে খেলেছিলেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। সেবার অবশ্য চ্যাম্পিয়ন হয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। আর এ চ্যাম্পিয়নের পিছনে অনন্য অবদান রেখেছেন মোস্তাফিজ। ১৬ ম্যাচে ১৭ উইকেট নিয়ে বড় ভূমিকা রেখেছিলেন দলের শিরোপা জয়ে। সেই সঙ্গে সেবার জিতেছিলেন সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার।

তবে ২০১৭ সালে ইনজুরির কারণে ছন্দহারা হয়ে যান মোস্তাফিজ। দলের হয়ে একটি ম্যাচ খেলেছেন তিনি। এক ওভার বল করে দিয়েছিলেন ৩৪ রান, উইকেটও পাননি তিনি। তবে এবার ত্রিদেশীয় সিরিজে জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ বল করেছেন তিনি। অন্যদিকে আইপিএলের নিলামে মোস্তাফিজের ভিত্তিমূল্য ধরা হয়েছে ১ কোটি রূপি।

তবে এর আগে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছিল, মোস্তাফিজের ওপর নাকি নজর আইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসের। এবার এটাই দেখার পালা যে, ১ কোটির মোস্তাফিজকে অবশেষে কোন দল নিবে।

Check Also

সাকিব-মাশরাফির রাজনীতিতে আসা নিয়ে স্পষ্ট করে যা জানালো আ’লীগ

জাতীয় ক্রিকেট দলের দুই তারকা মাশরাফি বিন মোর্ত্তজা ও সাকিব আল হাসান ২০১৯ সালের বিশ্বকাপের …