Tuesday , April 24 2018
Home / ভিন্ন স্বাদের খবর / ভিক্ষুক সেজে মাসে আয় ৪০ হাজার (ভিডিও)

ভিক্ষুক সেজে মাসে আয় ৪০ হাজার (ভিডিও)

প্রতিবন্ধকতার অভিনয় করে মাসে রোজগার করেন ৪০,০০০ হাজার টাকা। এমন ভণ্ড ভিখারি তো দেশে কতই রয়েছে এমনটা ভাবলে ভুল করবেন।

রাজু নামে এই ভিখারির দাবি, সে বাংলাদেশের বগুড়ার বাসিন্দা হলেও ভারত থেকে তোলে প্রতিবন্ধী ভাতা। প্রতি ৩ মাস অন্তর ভারত থেকে ২০,০০০ টাকা তুলে নিয়ে ‌আসে। বেশকিছুদিন আগে বেসরকারি টেলিভিশন বাংলাভিশন একটি প্রতিবেদন প্রকাশ করে। সেটিও আজ ভারতের একটি গণমাধ্যমে প্রকাশিত হয়েছে।
সংবাদটি বলছে, সম্প্রতি ঢাকা থেকে সম্প্রচারিত বাংলা সংবাদের চ্যানেল বাংলাভিশনের প্রতিবেদনে চাঞ্চল্য ছড়িয়েছে। প্রতিবেদনে টিভির ক্যামেরার সামনে ওই প্রতারক ভিখারি দাবি করছে, ঢাকা শহরে তো সে ভিক্ষা করেই। ‌যখন তখন ইচ্ছা করলেই ভিক্ষা করতে ঢুকে পড়ে ভারতে। এদেশের হাওড়া, নয়া দিল্লি ছাড়াও দক্ষিণের বিভিন্ন রেল স্টেশনে ভিক্ষা করে সে। ভারত থেকে তোলে প্রতিবন্ধী ভাতা।

অবাক হওয়ার এখনো বাকি আছে। ‌যুবকের দাবি, প্রতারণা করে ভিক্ষা আদায়ের এই পন্থা সে শিখেছে চেন্নাই থেকে! রোজগারের সঙ্গে তাল মিলিয়ে এলাহি জীবন ‌যাপন করেন ভিখারি রাজু। ‌মোটা টাকা খরচ করে এক এক করে ৫ বোনের বিয়ে দিয়েছেন তিনি। নামি ব্র্যান্ডের সিগারেট ছাড়া আমেজ আসে না। এমনকী প্রতিবন্ধকতার অভিনয় করে বাংলাদেশের এক মন্ত্রীর কাছ থেকে আদায় করেছেন চিকিৎসার খরচের নামে মোটা টাকা, সঙ্গে ৫০ শতক জমি!

 

Loading...

Check Also

ক্রিকেট বিশ্বে একমাত্র কোরআনে হাফেজ অধিনায়ক

ক্রিকেট বিশ্বে একমাত্র কোরআনে হাফেজ অধিনায়ক সরফরাজ। মূলত তার সুন্দর অধিনায়কত্বের গুণে আট নম্বর দল …