Tuesday , April 24 2018
Home / খেলাধুলা / ভক্তদের জন্যই আবার খেলতে এসেছি : মোহাম্মদ আশরাফুল

ভক্তদের জন্যই আবার খেলতে এসেছি : মোহাম্মদ আশরাফুল

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া ডিপিএলকে সামনে রেখে অনুশীলনে নেমেছে ক্লাবগুলো। এদিন ঢাকার বিভিন্ন মাঠে অনুশীলন করেছে কলাবাগান ক্রীড়া চক্র, নবাগত দল অগ্রণী ব্যাংক ক্রিকেট ক্লাব এবং আবাহনীসহ আরো কয়েকটি দল। শাইনপুকুর থেকে মাশরাফি এবং খেলাঘর থেকে এনামুল যোগ দিয়েছেন আবাহনীতে।

বিষয়টি নিশ্চিত করেছেন আবাহনী লিমিটেডের বোলিং কোচ তালহা যুবায়ের। বাংলাদেশ-শ্রীলঙ্কার সিরিজ চলায় অনেকটা অন্তরালে ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে মর্যাদাপূর্ণ আসর ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ। নির্ধারিত সময়ে ৫ ফেব্রুয়ারি মাঠে গড়াবে এবারের ডিপিএল। তাই এরই মধ্যে অনুশীলন শুরু করেছে ক্লাবগুলো।

নামে ভারে খুব একটা বড় দল না হলেও, এবার প্লেয়ার বাই চয়েজে তামিম ইকবালকে দলে ভিড়িয়ে চমক দেখিয়েছে কলাবাগান ক্রীড়া চক্র। দল গুছিয়েছেন অভিজ্ঞ এবং তারুণ্যের মিশেলে। রয়েছেন আশরাফুল, মুক্তার, সানজিত শাহা দীপের মতো ক্রিকেটাররাও। দল নিয়ে আশাবাদী কোচ।

জালাল আহমেদ বলেন, ‘তামিমকে আমরা পেলে আমাদের ভালো লাগবে। ছাড়াছাড়ি বিষয়ে কানাঘুষা হচ্ছে, সেটা ভিত্তিহীন।’ আগস্টে আশরাফুলের নিষেধাজ্ঞা কেটে যাচ্ছে সব ধরনের ক্রিকেট থেকে। তাই জাতীয় দলের ফেরার জন্য এবারের আসরটাকে অন্যতম মঞ্চ ভাবছেন তিনি।

আশরাফুল বলেন, ‘শেষ চার বছর ধরে বাংলাদেশ টিমের বাইরে। তারপরও আমার ভক্তরা চায় আমরা আমি খেলি, তাই ভক্তদের জন্যই আবার খেলতে এসেছি। আমার সব ফোকাস এখন ঢাকা প্রিমিয়ার লীগ নিয়ে। ভালো কিছু করতে চাই।’

নবাগত দল অগ্রণী ব্যাংক। সৌম্য, শফিউল, আল আমিন, শাহরিয়ার নাফিস। এই জাতীয় তারকাদের দলে নিয়েছে দলটি। পরিকল্পনাটাও একেবারে সুনির্দিষ্ট। সৌম্য বলেন, ‘একটা টিম হিসেবে খেলে টিমকে যেন ভালভাবে নেয়া। ভালোভাবে খেলা’

এদিকে ক্লাবগুলোর মাঝে ক্রিকেটার বদলের যে সুযোগ দিয়েছে সিসিডিএম। তার পূর্ণ সুবিধা নিয়েছে আবাহনী। শাইনপুকুর থেকে মাশরাফি আর খেলাঘর থেকে এনামুল হক বিজয়কে দলে নিয়েছে ঐতিহ্যবাহী ক্লাবটি। এদিকে, ডিপিএলের মূল মঞ্চের জন্য নিজেদের প্রস্তুত করতে খেলাঘরের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

Loading...

Check Also

আজকের টেস্টে একসাথে দুই রেকর্ড করলেন মাহমুদুল্লাহ রিয়াদ!

প্রথম দিনের ৩৭৪ রান নিয়ে আজ বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে বাংলাদেশ দল। ১৭৫ …