Monday , June 25 2018
Home / ভিন্ন স্বাদের খবর / বৃদ্ধ মায়ের সাথে এ কেমন আচরণ নিজের ছেলে ও বউয়ের (ভিডিও)

বৃদ্ধ মায়ের সাথে এ কেমন আচরণ নিজের ছেলে ও বউয়ের (ভিডিও)

যে মা ১০ মাস গর্ভে ধারণ করে সন্তানকে বড় করেছেন, না খেয়ে খাইয়েছেন, পড়িয়েছেন সে মাকেই সন্তান যখন মিথ্যা বলে রাস্তায় রেখে পালিয়ে যায়, তখন সে সন্তানকে কি বলে সম্বোধন করা যায় তার ভাষা আমার কাছে নেই। রেণুবালা দে ভারতের রিষড়ার বারুজীবী এলাকায় ছেলে বাপি ও তার স্ত্রী রত্নার সঙ্গে একটি ভাড়া বাড়িতে থাকতেন। গত বছর ১৬ নভেম্বর সকাল বেলা নতুন বাসা দেখতে নিয়ে যাবার কথা বলে ছেলের বউ ও ছেলে রেণুবালাকে নিয়ে বের হন। এরপর পশ্চিমবঙ্গের কোন্নগর শহরের রেলস্টেশনে নিয়ে সেখানে তাকে রেখে চলে যান তারা।

রাতভর টানা বৃষ্টির মধ্যে রাস্তায় বসে ছিলেন অসহায় বৃদ্ধ রেণুবালা। সঙ্গে টাকাপয়সা না থাকায় খাওয়াও জোটেনি তার। শুক্রবার সকালে ক্ষুধা-তৃষ্ণায় কাতর, প্রায় অর্ধমৃত অবস্থায় স্থানীয়রা তাকে দেখতে পেয়ে খাবার ও পানি দিয়ে প্রাণ রক্ষা করেন। এরপর তারা পুলিশে খবর দেন। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে, রেণুবালার ছেলে যে বাড়িতে ভাড়া থাকতেন, সেই রিষড়ার বাড়িটি তালাবদ্ধ। শেষে স্থানীয় পঞ্চায়েতের পক্ষ থেকে পরিত্যক্ত রেণুবালাকে একটি বৃদ্ধাশ্রমে আশ্রয়ের ব্যবস্থা করা হয়।

এদিকে, স্থানীয়দের কাছে নিজের অসহায় জীবনের কথা বলতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন রেণুবালা দে। তিনি জানিয়েছেন, দুই বেলা দুই মুঠো খাবারের জন্য সারাদিন কটু কথা শুনতে হয় তাকে। অথচ নিজের বাড়ির লোকজনকে ডেকে এনে বাড়িতে রেখে ভালোমন্দ খাওয়াতে কার্পণ্য করে না বউমা।

এ বিষয়ে স্থানীয় পঞ্চায়েতের দীপ্তি ভট্টাচার্য জানান, স্থানীয় এক যুবককে রিষড়ার বারুজীবী এলাকায় রেণুবালার ছেলের ভাড়া বাড়িতে খোঁজ নিতে পাঠানো হয়েছিল। সেখানে গিয়ে দেখা গেছে, বাড়িতে তালা ঝুলছে।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন… 

Check Also

ক্রিকেট বিশ্বে একমাত্র কোরআনে হাফেজ অধিনায়ক

ক্রিকেট বিশ্বে একমাত্র কোরআনে হাফেজ অধিনায়ক সরফরাজ। মূলত তার সুন্দর অধিনায়কত্বের গুণে আট নম্বর দল …