Monday , June 25 2018
Home / বিনোদন / বাবা হওয়ার অনুভূতি একদম ভিন্ন : শাকিব

বাবা হওয়ার অনুভূতি একদম ভিন্ন : শাকিব

বাবার প্রতি সন্তানের ভালোবাসা কিংবা সন্তানের প্রতি বাবার ভালোবাসা প্রকাশের বিষয়টি চিরন্তন। পিতা-পুত্রের ভালোবাসা প্রকাশের বিশেষ কোনো দিনক্ষণ নেই।

তারপরও যুগের পরিবর্তনে প্রকাশ ভঙ্গিতে এসেছে পরিবর্তন। এখন বাবার জন্য বছরের একটা দিন রেখে দিতে চান। এর পরিপ্রেক্ষিতে গত শতকের প্রথম দশক থেকেই শুরু হয় বাবা দিবসের প্রচলন।

দিবসটি আমাদের দেশে নতুন হলেও এখন অপরিচিত নয়। প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্বের বেশির ভাগ দেশে বাবা দিবস পালন করা হয়। এ হিসাবে ১৮ জুন বিশ্ব বাবা দিবস। বিশেষ এই দিনটি অন্যদের মতো রুপালি জগতের তারকাদের কাছেও গুরুত্বপূর্ণ। তাই তো সুপারস্টার শাকিব খান সন্তানের প্রথম বাবা দিবসে সন্তানের কাছে থাকতে চান।

এ প্রসঙ্গে শাকিব খান মুঠোফোনে রাইজিংবিডিকে বলেন, ‘আমি আমার বাবাকে বাবা বলে ডাকছি আর এখন আমার সন্তান আমাকে বাবা বলে ডাকবে এটা অন্যরকম একটা অনুভূতি। বাবা হওয়ার অনুভূতি কখনো ভাষায় প্রকাশ করার নয়। নিজের বাবা হওয়ার অনুভূতি একদম ভিন্ন। এটা ভাষায় প্রকাশ করা সম্ভব না।’

বিশেষ এই দিনটি পুত্র জয়ের সঙ্গে কাটাবেন কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমার সন্তান প্রথমবার বাবা দিবস পেয়েছে। আর আমিও চাইছি- আমার সন্তানের সঙ্গে এই দিনটিতে দেখা করতে। সুইজারল্যান্ড থেকে ফেরার চেষ্টা করছি। এসেই জয়ের সঙ্গে দেখা করব। ওর জন্য কিছু উপহারও কিনেছি।’

শাকিব খান কয়েকদিন ধরেই সুইজারল্যান্ডে ‘রংবাজ’ সিনেমার শুটিং করছেন। আব্দুল মান্নান পরিচালিত এ সিনেমাটি ঈদুল ফিতরে মুক্তি দেয়ার পরিকল্পনা করছে এর প্রযোজনা প্রতিষ্ঠান।

Check Also

বিরাটের কুকুরের সঙ্গে কী করলেন আনুষ্কা?

বিরাট এখন রয়েছেন জোহানেসবার্গে। চলছে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় টেস্ট। আর অন্যদিকে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত হয়ে …