Wednesday , October 18 2017
Breaking News
Home / খেলাধুলা / বাংলাদেশের জন্য বড় একটি দুঃসংবাদ

বাংলাদেশের জন্য বড় একটি দুঃসংবাদ

x
Loading...
Loading...
Loading...

ফাইনালে উঠেই শ্রীলঙ্কাকে টপকে সাতে উঠেছিল পাকিস্তান। আর ফাইনালে ভারতকে ধরাশায়ী করে সরফরাজ আহমেদরা টপকে গেল বাংলাদেশকেও। আইসিসির ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে ৯৫ পয়েন্ট নিয়ে ছয়ে এখন পাকিস্তান।

বাংলাদেশের চ্যাম্পিয়নস ট্রফি শেষ হয়ে গেছে সেমিফাইনালে। এতে আইসিসির ওয়ানডে র‍্যাঙ্কিংয়েও পিছিয়ে গেছে বাংলাদেশ। ভারতের কাছে হারে বাংলাদেশের রেটিং পয়েন্ট কমেছে ১। ৯৫ পয়েন্ট থেকে কমে ৯৪ পয়েন্টে এখন মাশরাফিরা। আর সে সুযোগে

ফাইনালে ভারতকে হারিয়ে ২ পয়েন্ট এগিয়েছে পাকিস্তান। ৯৫ পয়েন্ট নিয়ে ছয়ে অবস্থান করছে আট র‍্যাঙ্কিং নিয়ে টুর্নামেন্ট শুরু করা পাকিস্তান!

আর এ ফাইনালে হেরে যাওয়ায় আবার তৃতীয় স্থানে ফিরে গেছে ভারত। বাংলাদেশের বিপক্ষে সেমিফাইনাল জিতে দুইয়ে উঠেছিল ভারত। কিন্তু এক হারেই দুই পয়েন্ট হারিয়ে ১১৬ পয়েন্ট নিয়ে তিনে চলে গেছে কোহলির দল। ১১৭ পয়েন্ট নিয়ে দুইয়ে অস্ট্রেলিয়া। গ্রুপ পর্ব থেকে বিদায় নিলেও শীর্ষস্থান ধরে রেখেছে দক্ষিণ আফ্রিকা (১১৯ পয়েন্ট)।

আইসিসি ওয়ানডে র‍্যাঙ্কিং-

১। দক্ষিণ আফ্রিকা- ১১৯ রেটিং পয়েন্ট ২। অস্ট্রেলিয়া- ১১৭ রেটিং পয়েন্ট ৩। ভারত- ১১৬ রেটিং পয়েন্ট ৪। ইংল্যান্ড- ১১৩ রেটিং পয়েন্ট ৫। নিউজিল্যান্ড- ১১১ রেটিং পয়েন্ট ৬। পাকিস্তান- ৯৫ রেটিং পয়েন্ট ৭। বাংলাদেশ- ৯৪ রেটিং পয়েন্ট ৮। শ্রীলঙ্কা- ৯৩ রেটিং পয়েন্ট ৯। ওয়েস্ট ইন্ডিজ- ৭৭ রেটিং পয়েন্ট ১০। আফগানিস্তান- ৫৪ রেটিং পয়েন্ট।

Loading...
Loading...
Loading...

Check Also

যে কারনে লিটন দাস ও রুবেলের ওপর চরম বিরক্ত হয়েছিলেন মাশরাফি!

x Loading... Loading... Loading... শেষ হল ২য় ওয়ানডের প্রথম ইনিংস। আর এই ইনিংসে ডি ভিলিয়ার্সের …