Monday , December 10 2018
Home / বিনোদন / ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’ নিয়ে আসছেন মোশাররফ করিম

‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’ নিয়ে আসছেন মোশাররফ করিম

মোশাররফ করিম। নামের পরেই তার অভিনয় নিয়ে আর কাউকে আন্দাজ করতে হয় না। দর্শক জনপ্রিয়তার অনন্য একটি অবস্থানে তিনি। গত ঈদে দেখা গিয়েছিল ফ্যাটম্যান মোশাররফকে। এবারও আছে সেই সিরিজ। খর্বাকৃতির বিশাল ভূড়িওয়ালা মোশাররফ।

দূর থেকে দেখলে লোকটাকে চেনা যাবে না। উল্টো তাকে পাগল ভেবে লোকজন হাসাহাসিও করতে পারেন। এর আগে মোশাররফ করিমকে এমন বেশে দেখা গিয়েছিলো কক্সবাজারে। ‘ফ্যাটম্যান’ শিরোনামের ধারাবাহিক নাটকে। কক্সবাজার থেকে এবার ঢাকার রাস্তায় মোশাররফ করিম।

নির্মাণ করেছেন সাগর জাহান। তিনি জানান,‘ ঈদুল ফিতরের দর্শকপ্রিয় ‘ফ্যাটম্যান’ ধারাবাহিকের সিক্যুয়াল নির্মাণ হচ্ছে। এবারের পর্বে মোশাররফ করিম কক্সবাজার থেকে ঢাকায় সাবিলা নূরকে খুঁজতে যায়। একসময় সে খুঁজেও পায়। তারপর কি হয়ে সেটা দেখতে দর্শককে অপেক্ষা করতে হবে। আর মোশাররফ করিমের জন্য সমস্যা হচ্ছে তিনি ঢাকার কোন যানবাহনে উঠতে পারছেন না।’

দ্বিতীয় কিস্তির নাম রাখা হয়েছে ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’। গত ঈদের ‘ফ্যাটম্যান’- এ দেখা গিয়েছিল মোশাররফ করিমের সঙ্গে ফেসবুকে পরিচয় হওয়া সাবিলা নূরের কক্সবাজারে দেখা হয়ে যায়। ঘটতে থাকে নানা নাটকীয় ঘটনা।

মোশাররফ করিম, সাবিলা নূরসহ প্রথম কিস্তির প্রায় সব অভিনয়শিল্পী অভিনয় করছেন দ্বিতীয় কিস্তিতে। নাটকটির একদিনের দৃশ্যধারণ শেষ হয়েছে। ‘ফ্যাটম্যান ফ্যান্টাস্টিক’ প্রচারিত হবে বাংলাভিশনের ঈদ অনুষ্ঠামালায়।

Check Also

আনুশকা শর্মার প্রেমিক ছিলেন যারা!

বলিউড সেনসেশন আনুশকা শর্মা। আজকাল প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন এই তারকা। তবে সিনেমার চাইতে তাঁর …