Tuesday , July 17 2018
Home / এক্সক্লুসিভ / পোশাক নিয়ে সমালোচকদের জবাবে যা বললেন অনন্ত জলিল

পোশাক নিয়ে সমালোচকদের জবাবে যা বললেন অনন্ত জলিল

অনন্ত জলিল এখন ইসলাম প্রচারে ব্যস্ত সময় পার করছেন। দেশের বিভিন্ন মসজিদে গিয়ে ইসলাম প্রচার করছেন। এরই মাঝে অনন্ত জলিল সংযুক্ত আরব আমিরাতে যান। সেখানে তাঁকে দেশে পরিধেয় বস্ত্রের বাইরে ফরমাল পোশাকে দেখা যায়।

গত দেড় মাসের বেশি সময় ধরে বাংলাদেশে পাগড়ি আর আলখাল্লা ছাড়া অনন্ত জলিলকে অন্য কোনো পোশাকে ছবি বা ভিডিওতে দেখা যায়নি। যেখানেই গিয়েছেন, পাগড়ি আর আলখাল্লা পরে গিয়েছেন। কিন্তু দুবাই গিয়ে সেখানে ‘বুর্জ আল আরব’ থেকে তিনি কিছু ছবি পোস্ট করেছেন, সেখানে তাঁকে পাগড়ি ও আলখাল্লা ছাড়াই দেখা গেছে।

এ খবর দেশের গণমাধ্যমগুলোতে প্রকাশিত হয়েছে। এরপরই জনপ্রিয় এই চিত্রনায়ক নিজের ফেসবুক পেইজে উত্তর দিয়েছেন। এ পোশাকের বিষয়ে ব্যাখ্যা দিলেন অনন্ত জলিল। গতকাল শনিবার রাতে অনন্ত লিখেছেন, ‘বন্ধুগণ, আসসালামু আলাইকুম। দুবাইতে আমি জুব্বা (Thobe) পরেই গিয়েছিলাম এবং সবখানেই জুব্বা পরেই ঘুরেছি।
আমি এখন ইসলামিক পোশাকেই স্বচ্ছন্দ বোধ করি।

আলখাল্লা ছাড়া পোশাকের ছবি প্রসঙ্গে অনন্ত বলেন, বুর্জ আল আরব-এ ২৮ তলায় ফ্রান্স রেস্টুরেন্টে ফ্রান্সের বায়ারদের সঙ্গে বিজনেস মিটিং ও ডিনারের আয়োজন ছিল। সেখানে ড্রেস কোড নির্দিষ্ট থাকার কারণে সেখানে জুব্বা পরে যাইনি।

Check Also

কাঁদলেন-হাসলেন মুশফিক

মুশফিকুর রহিম সুযোগ পেলেই অসহায় মানুষের পাশে দাঁড়ান। অসহায় মানুষকে মনের অন্তরতল থেকে জানান সহমর্মিতা। …