Monday , April 23 2018
Home / ক্যাম্পাস / ঢাবিতে পুরুষ অধ্যাপকের রুমের তালা ভেঙ্গে নারী প্রভাষক উদ্ধার

ঢাবিতে পুরুষ অধ্যাপকের রুমের তালা ভেঙ্গে নারী প্রভাষক উদ্ধার

ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন সহকারী অধ্যাপকের কক্ষের তালা ভেঙে সেখান থেকে অন্য বিভাগের এক নারী প্রভাষককে উদ্ধার করা হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের কলাভবনের তৃতীয় তলার এ ঘটনায় ওই শিক্ষক ও শিক্ষিকার বিরুদ্ধে অবৈধ সম্পর্কের অভিযোগ করেছেন শিক্ষকের স্ত্রী। তার দাবি, এই ‘অবৈধ সম্পর্কের’ কারণে তাদের সংসার ভাঙার উপক্রম হয়েছে।

উদ্ধার হওয়া শিক্ষিকা বিশ্ববিদ্যালয়ের এডুকেশনাল অ্যান্ড কাউন্সেলিং সাইকোলজি বিভাগের প্রভাষক। আর যে কক্ষের তালা ভেঙে তাকে উদ্ধার করা হয় সেটি মনোবিজ্ঞান বিভাগের একজন সহকারী অধ্যাপকের।

ওই সহকারী অধ্যাপকের স্ত্রীর অভিযোগ, শনিবার দুপুরে তিনি স্বামীর কক্ষের সামনে এসে ভেতর থেকে দরজা বন্ধ পান। এ সময় তিনি কড়া নাড়তে থাকলে এক পর্যায়ে তার স্বামী বেরিয়ে এসে বাইরে থেকে কক্ষে তালা লাগিয়ে দেন। জোর করে স্ত্রীকে সেখান থেকে সরিয়ে দিয়ে নিজেও ঘটনাস্থল ত্যাগ করেন।

খবর পেয়ে সহকারী প্রক্টর আবু হোসেন মুহাম্মদ আহসানের নেতৃত্বে প্রক্টরিয়াল টিম ঘটনাস্থলে পৌঁছান। তারা কক্ষের তালা ভেঙে ওই শিক্ষিকাকে উদ্ধার করেন।

এ বিষয়ে মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক নাসরীন ওয়াদুদকে একাধিক বার ফোন করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া যায়। আর অভিযুক্ত শিক্ষক-শিক্ষিকার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাদের পাওয়া যায়নি।

প্রক্টর অধ্যাপক ড. গোলাম রব্বানি বলেন, ‘বিষয়টি সম্পর্কে আমি সম্পূর্ণ অবগত নই। ভালোভাবে জেনে পরে জানাবো।’

Loading...

Check Also

‘ভাই ভুল হয়েছে, সরি’ বলে এসএমএস পাঠিয়েছে

নেহাতেই তুচ্ছ ঘটনার জের ধরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) মাস্টার্সের ২ শিক্ষার্থীকে মারধর করার অভিযোগ উঠেছে …