Sunday , November 19 2017
Breaking News
Home / খেলাধুলা / জানা গেল পাকিস্তানে খেলে কত টাকা পাচ্ছেন তামিম ইকবাল

জানা গেল পাকিস্তানে খেলে কত টাকা পাচ্ছেন তামিম ইকবাল

Loading...

বিশ্ব একাদশের হয়ে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করতে এখন পাকিস্তানে অবস্থান করছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। শুক্রবার রাতে দেশ ছাড়ার পর শনিবার রাতে দুবাই গিয়ে পৌঁছান তিনি। সেখানে বিশ্ব একাদশ স্কোয়াডের বাকিদের সঙ্গে মিলিত হয়ে যাত্রা করেন পাকিস্তানে। সোমবার সকালে তামিমদের বিশ্ব একাদশের ১৩জন খেলোয়াড় বহনকারী বিমান লাহোরের আল্লামা ইকবাল বিমানবন্দরে অবতরণ করে।

পাকিস্তানের বিপক্ষে মঙ্গলবার থেকে শুরু হতে যাওয়া টি-টুয়েন্টি সিরিজে বিশ্ব একাদশের জার্সিতে মাঠে নামবেন এই বাঁহাতি ওপেনার। তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজের সবকটি ম্যাচই হবে লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে।

জানা গিয়েছে, বিশ্ব একাদশের হয়ে ৩ ম্যাচ খেলে তামিম পাবেন ৮০ লাখ টাকা। তামিম ছাড়াও আরও ১৩ জন বিশ্ব মাতানো ক্রিকেটার বিশ্ব একাদশের হয়ে অংশ নিচ্ছেন এই টি-টুয়েন্টি সিরিজে।

বিশ্ব একাদশের নেতৃত্বে থাকবেন প্রটিয়া অধিনায়ক ফাফ ডু প্লেসিস। এদিকে দেশের মাটিতে বিশ্ব একাদশের বিপক্ষে প্রথম ম্যাচে খেলা হচ্ছে না পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরের।

সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে ইংল্যান্ডেই থাকতে হচ্ছে তাকে। ১২ সেপ্টেম্বর থেকে লাহোরে পাকিস্তান জাতীয় দলের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজে পাকিস্তানের ঘোষিত দলেও ছিলেন আমির। কিন্তু স্ত্রীর পাশে থাকতে লাহোরে ফেরা হচ্ছে না তার।
উল্লেখ্য যে, ১২, ১৩ ও ১৫ই সেপ্টেম্বর লাহোরের গাদ্দাফী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে টি-২০ ম্যাচ তিনটি। এরপরই দেশে ফিরেই তামিম দলের সঙ্গে যাত্রা করবেন দক্ষিণ আফ্রিকা সফরের জন্য।

বিশ্ব একাদশ স্কোয়াড : হাশিম আমলা, তামিম ইকবাল, ফাফ ডু প্লেসি, জর্জ বেইলি, পল কলিংউড, বেন কাটিং, ডেভিড মিলার, গ্রান্ট এলিয়ট, টিম পেইন, থিসারা পেরেরা, ইমরান তাহির, ড্যারেন স্যামি, মরনে মরকেল ও স্যামুয়েল বদ্রি।

Loading...
Loading...

Check Also

তবুও কুমিল্লার কাছে হারলো রংপুর

Loading... বিশ্বের সেরা দুই ব্যাটসম্যানকে নিয়েও পারলো না রংপুৃর রাইডার্স। দুই স্পিনারের ধাক্কটাই আর সামলে …