Monday , December 10 2018
Home / বিনোদন / গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা চোপড়া!

গোপনে বিয়ে করেছিলেন শাহরুখ-প্রিয়াঙ্কা চোপড়া!

কদিন বাদের বিয়ের পিরিতে বসতে যাচ্ছেন বলিউড ও হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার। এরই মধ্যে পশ্চিমা সংবাদমাধ্যমগুলো প্রিয়াঙ্কা-নিক জুটির বাগদানের খবর নিশ্চিত করেছে। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বর মাসেই নাকি তারা বিয়েটা সেরে ফেলবেন নিক-প্রিয়াংকা

এদিকে, আরও শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার পুরনো প্রেম প্রসঙ্গ নতুন করে খবরের শিরোনামে উঠে আসছে।

সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে শাহরুখকে প্রিয়াঙ্কার বিয়ে নিয়ে প্রশ্ন করেন এক সাংবাদিক। ওই সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, আমিও বিয়ে করছি। আপনাকে নিমন্ত্রণও করব। বিয়ের কার্ডও পাঠাব। বিশেষ করে মেহেন্দির দিন তো আপনি হাজির হবেনই।

শাহরুখ খানের ওই উত্তরে হেসে ফেলেন অন্য সাংবাদিকরা। তখন কিং খান নিজেও হাসিতে থাকেন। প্রিয়াঙ্কা চোপড়া কিংবা তার বিয়ে নিয়ে শাহরুখ যে কোনও মন্তব্যই করবেন না, তা প্রকাশ্যে স্পষ্ট করে দেন বলিউড বাদশা।

শোনা যায়, এক সময় নাকি প্রিয়াঙ্কার প্রেমে মজেছিলেন শাহরুখ খান। বলিউডে প্রথম দিকে ছেলে-বেলার প্রেমিকা গৌরী ছাড়া আর তিনি কাউকে চিনতেন না।

পিঙ্ক স্টাইল নামে এক ওয়েব ম্যাগাজিনে প্রকাশিত তথ্য অনুসারে, ২০১৩ সালের ২২ মার্চ বলিউড বাদশা নাকি দুবাইতে গোপনে প্রিয়াঙ্কাকে বিয়ে করেন বলেও তখন শোনা গিয়েছিল। সে সময় প্রিয়াঙ্কাকে বোরখা পরে অনুষ্ঠানে হাজির হতে দেখা গিয়েছিল। বিষয়টা যাতে কোনো ভাবেই প্রকাশ্য না পায় সেজন্য শাহরুখ-প্রিয়াঙ্কার ওই বিয়ের অনুষ্ঠানে ক্যামেরা, সেলফোন নিয়ে ঢোকাও মানা ছিল বলে শোনা যায়।

এটাও শোনা যায়, বিয়েটা নাকি প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ কিছু বন্ধু ও আত্মীয় স্বজনদের উপস্থিতিতে হয়েছিল।

Check Also

আনুশকা শর্মার প্রেমিক ছিলেন যারা!

বলিউড সেনসেশন আনুশকা শর্মা। আজকাল প্রায়ই খবরের শিরোনাম হচ্ছেন এই তারকা। তবে সিনেমার চাইতে তাঁর …