Monday , April 23 2018
Home / খেলাধুলা / এবার জরিমানা গুনতে হচ্ছে মাশরাফিকে! কিন্তু কেন…?

এবার জরিমানা গুনতে হচ্ছে মাশরাফিকে! কিন্তু কেন…?

গতকাল ২৭ জানুয়ারি ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশের বিপক্ষে মাঠে নামে শ্রীলঙ্কা। আর সেই ম্যাচে বাংলাদেশকে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের চ্যাম্পিয়ন শ্রীলঙ্কা। আর সেই ম্যাচে লঙ্কান ওপেনার কুশল মেন্ডিসের সঙ্গে কথা কাটাকাটির জেরে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাকে জরিমানা করা হয়েছে।

মাশরাফিকে ম্যাচ ফির ২০ ভাগ জরিমানা করেছে আইসিসি। এ প্রসঙ্গে আইসিসির পক্ষ থেকে দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শ্রীলঙ্কার ব্যাটিংয়ের ৬ষ্ঠ ওভারের সময় লঙ্কান ওপেনার কুশল মেন্ডিস রান নেয়ার সময় জোরে চিৎকার করে কথা বলছিলেন অধিনায়ক মাশরাফি। আর সেটাকে মনে হয়েছে খেলোয়াড় আচরণবিধির পরিপন্থি। আর তাই জরিমানা গুনতে হচ্ছে মাশরাফিকে।

একই সঙ্গে লঙ্কান ক্রিকেটার গুনাথিলাকাকে মৌখিকভাবে সতর্ক করে দেয়া হয়েছে। সেই সঙ্গে তাদের নামের পাশেই যোগ করে দেয়া হয়েছে একটি করে ডিমেরিট পয়েন্ট। একই সঙ্গে বাংলাদেশের ব্যাটিং চলকালে তামিম ইকবাল আউট হওয়ার পর যেভাবে চিৎকার করেছিলেন গুনাথিলাকা সেটা ছিল আচরণবিধির পরিপন্থি। আর তাই তাকেও জরিমানা গুনতে হচ্ছে। মাশরাফি ও গুনাথিলাকা তাদের অপরাধ স্বীকার করে নেন এবং শাস্তিও মেনে নেন।

Loading...

Check Also

ভক্তদের জন্যই আবার খেলতে এসেছি : মোহাম্মদ আশরাফুল

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া ডিপিএলকে সামনে রেখে অনুশীলনে নেমেছে ক্লাবগুলো। এদিন ঢাকার বিভিন্ন …