Thursday , August 16 2018
Home / খেলাধুলা / আফগানিস্তান সিরিজের দল ঘোষণা, স্কোয়াডে আছেন যারা

আফগানিস্তান সিরিজের দল ঘোষণা, স্কোয়াডে আছেন যারা

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ, ব্যাটসম্যান ইমরুল কায়েস এবং নুরুল হাসান সোহান। এছাড়া দলে যোগ দিয়েছেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। রবিবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে দল ঘোষণা করেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

আগামী মাসে ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের তিনটি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে আগামী ৩, ৫ ও ৭ জুন। দেরাদুনের রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে।

আসন্ন সিরিজকে কেন্দ্র করে গত ৮ মে ৩১ সদস্যের একটি প্রাথমিক দল ঘোষণা করেছিল বিসিবি। পরে তার সাথে যুক্ত করা হয় জুবায়ের হোসেন লিখনকে। কিন্তু লিখনকে শুধু অনুশীলনের জন্যই দলে রাখা হয়। এই ৩১ সদস্যের দল নিয়ে মিরপুরে গত ১৩ মে থেকে শুরু হয় অনুশীলন।

আফওগান সিরিজের বাংলাদেশের ১৫ সদস্যর দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, আরিফুল হক, মেহেদি হাসান মিরাজ, নাজমুল অপু, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি, রুবেল হোসেন, আবু জায়েদ রাহী।

Check Also

হাথুরুর চেয়ে যেখানে নিজেকে আলাদা প্রমাণ করলেন রোডস

টিম বাংলাদেশের নতুন কোচ স্টিভ রোডস। ওয়েস্ট ইন্ডিজ সফরের আগেই টাইগারদের প্রধান কোচ হিসেবে নিয়োগ …