Monday , August 21 2017
Breaking News
Home / খেলাধুলা / আনামুল জাতীয় দলে ডাক পেতে পারেন-বিসিবি নির্বাচক

আনামুল জাতীয় দলে ডাক পেতে পারেন-বিসিবি নির্বাচক

x
Loading...
Loading...
Loading...

দীর্ঘদিন পরে, আনমুল হক, লিটন দাশ, মেহেদী মারুফ, আবুল হাসান ও অন্যান্যদের মত খেলোয়াড়রা জাতীয় দলকে প্রত্যাবর্তন করার জন্য তাদের মূল্য দেখানোর সুযোগ পেয়েছে।

বাংলাদেশ দলের কোন দল নেই এবং তাই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের হাই পারফরম্যান্স (এইচপি) স্কোয়াড প্রত্যাখ্যাত খেলোয়াড়দের একমাত্র মঞ্চ।

এই এইচপি স্কোয়াডটি শীঘ্রই জুলাইয়ে তাদের কোচ, সাইমন হেলমোটের নির্দেশে একটি সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফর করবে এবং আনুষ্ঠানিকভাবে মেহেদী মারুফ, লিটন দাশ ও আবুল হাসান সহ দলের দলে সুযোগ পাবে।

বিসিবি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নানু নিজেই রোববার এই খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “আমরা দলের তালিকাটি এখনো দেখিনি, কোচ [হেলমোট] চূড়ান্ত করা হচ্ছে। কিন্তু আমরা জানি লিটন [দাশ], আবুল হাসান, মেহেদী মারুফ এবং আনমুল হকের মতো অভিজ্ঞ খেলোয়াড়রা সফর করবেন। ”

সাবেক মিডল অর্ডার ব্যাটসম্যান যোগ করেছেন, “আমরা কিছু অবিলম্বে প্রতিস্থাপন খেলোয়াড় পাঠিয়েছি, যারা জাতীয় দলের মধ্যে প্রবেশ করতে পারে যদি আমরা কোনও কারণে প্রতিস্থাপন করতে পারি এবং কিছু উন্নয়ন দফতরের জন্য। এর মধ্যে আনামুল হকও রয়েছে। ”

এইচপি স্কোয়াড ডারউইন তাদের সব ম্যাচ খেলা হবে। ননুনু বলেন, বাংলাদেশ এইচপি দলে পাঁচটি 50-ওয়ানডে ম্যাচ এবং 3-দিনের ম্যাচটি একাদশ অফিশিয়াল এগারো ম্যাচে হবে।

তিনি বলেন, “অস্ট্রেলিয়ার প্রথম শ্রেণীর ক্রিকেটে যখন ডারউইন আসে এবং খেলতে থাকে; যেহেতু ডারউইন আবহাওয়া দেশের বাকি থেকে ভিন্ন। সেই খেলোয়াড়দের কাছ থেকে বিরোধী দল গঠন করা হবে। ”

এদিকে, এও জানা গেছে যে, বাংলাদেশ জাতীয় দলের অস্ট্রেলিয়া সিরিজের জন্য একটি প্রশিক্ষণ ক্যাম্প থাকবে যা 10 জুলাই থেকে শুরু হবে এবং ২9-জন প্রাথমিক স্কোয়াডের জন্য ঘোষণা করা হবে।

Loading...
Loading...
Loading...

Check Also

মেসি আজ খেলবেন, তবে তার জার্সিতে নাম থাকবেনা, থাকবে যে লেখা

x Loading... Loading... Loading... কিছুদিন আগেই বার্সেলোনা হামলা চালায় সন্ত্রাসীরা। আর সেই হামলায় নিহত হয় …